অবশেষে পপি স্বামী হিসেবে পেলেন রাজু আলীমকে!

ঢালিউডের প্রিয়দর্শিনী অভিনেত্রী সাদিকা পারভীন পপি কোটি ভক্ত-দর্শকের হৃদয়ে কল্পনার রানি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরুর পর ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।  তবে চল্লিশে পা দিলেও এখনও সিঙ্গেল আছেন। এখনও ঘর বাঁধা হয়নি তার। রূপালি পর্দায় সম্ভাব্য সব সফলতা পেলেও কেন তিনি এখনও সংসার শুরু করছেন না তিনি, এ নিয়েও বিনোদনপাড়ায় রয়েছে নানা কানাঘুষা ও গুঞ্জন। কেউ কেউ মনে করেন, এর পেছনে রয়েছে ‘গোপন কোনও কারণ’। নিজের বিয়ে নিয়ে বহুবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন পপি।এবার সেই পপিকেই বেছে নিলেন কবি, সাংবাদিক, উপস্থাপক, টিভি প্রযোজক, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা রাজু আলীম। পপিকে স্ত্রী হিসেবে পেলেন এই অভিনেতা। তবে সেটাও কিন্তু রিলের লাইফে, রিয়েল লাইফে নয়।
ভালোবাসার প্রজাপতি’ নামে নতুন একটি চলচ্চিত্রে প্রথমবার নায়ক চরিত্রে পপির হাত ধরবেন রাজু আলীম। ছবিটিতে পপির প্রেমিক ও স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে ছবিটির কাজ শেষ হয়েছে।  অভিনয়ের পাশাপাশি মাসুমা তানির সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনাও করছেন রাজু আলীম। ছবিটিতে করোনাকালীন প্রেম, মানবিকতা ও মহামারিতে সামাজিক ও ব্যক্তিগত জীবনের নানা ঘাত-প্রতিঘাতের গল্প উঠে এসেছে।
পপির নায়ক হওয়ার বিষয়ে রাজু আলীম বলেন, ‘প্রথমবার সিনেমার অভিনয়ে সহশিল্পী হিসেবে পপিকে পেয়েছি আমি। এটা খুব ভালো বিষয়। ওর কাজের অভিজ্ঞতা ভালো। এখানেও সে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। আশা করছি দর্শক আমাদের জুটিকে নেবে।’ইমপ্রেস টেলিফিল্মের এই ছবিটিতে পপি-রাজু আলীম ছাড়াও আরও অভিনয় করেছেন শিপন মিত্র, খালিদ মাহবুব তূর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ঈশ্বরী, আলিশা, তানিন তানহা, ফেস অব এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা, ড. তেহরিন প্রমুখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *