অস্কার পেলেন ব্র্যাড পিট

হলিউড অভিনেতাদের তালিকায় প্রথমদিকেই থাকে ব্র্যাড পিটের নাম। ব্র্যাড পিট এর আগে অভিনেতা হিসেবে কোনো অস্কার পাননি।  বলা যায়, অস্কার তার একটি জন্য ‘প্রেস্টিজ ইস্যু’ হয়ে দাঁড়িয়েছে। সেরা সহ-অভিনেতা হিসেবে ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমার জন্য ৯২ তম অস্কারের ট্রফি ব্র্যাড পিটের হাতে  উঠল ৷

জানা যায়, ২০১৪ সালে ‘১২ ইয়ারস অ্যা স্লেভ’ সিনেমা প্রযোজনার জন্য অস্কার পেয়েছিলেন ব্র্যাড পিট। এখন এই অভিনেতার হাতে সেরা প্রযোজনায় কি আর মন ভোলে? তবে কথায় আছে না, সবুরে মেওয়া ফলে। এবার সে মেওয়া ফলের দেখা মিললো! যদিও সহ-অভিনেতার পুরস্কার, তবুও তিনি এটা পেয়ে খুব খুশি।

এবারেসেরা সহ-অভিনেতা বিভাগে সবচেয়ে ফেবারিট ছিলেন ব্র্যাড পিট। গোল্ডেন গ্লোবস, বাফটা ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড জিতে এগিয়ে ছিলেন তিনি। একই বিভাগে মনোনীত ছিলেন- টম হ্যাঙ্কস অ্যা বিউটিফুল ডে ইন দ্য নেইবারহুড), অ্যান্থনি হপকিন্স দ্য টু পোপস  আল পাচিনো দি আইরিশম্যান  ও জো পেসি  দি আইরিশম্যান  ভালো করেই জানতেন।

 

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে ৯ ফেব্রুয়ারি রাত আটটায় শুরু হয়েছে অস্কারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ৯২ তম একাডেমি অ্যাওয়ার্ডের এই আসরে গতবারের মতো এবারও অস্কারে কোনো সঞ্চালক নেই।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *