ইনজুরিতে ছিটকে গেলেন গ্রিজম্যান

অঁতোয়ান গ্রিয়েজমান একজন ফরাসি পেশাদার ফুটবলার, যিনি স্পেনীয় ক্লাব বার্সেলোনা এবং ফ্রান্স জাতীয় দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন। গ্রিয়েজমান ফ্রান্সের মাকোঁয় জন্মগ্রহণ করেন। তিনি ২০০৯ সালে, স্পেনীয় ক্লাব রিয়াল সোসিয়েদাদ এ তার পেশাদার ক্যারিয়ার শুরু করেন

ইনজুরির কারণে চলতি মৌসুমে লা লিগায় আঁতোয়া গ্রিজম্যানের আর নামা হচ্ছে না। তার ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ।
এ মৌসুমে লিগে বার্সার আর দুটি ম্যাচ বাকি রয়েছে। তবে ডান পায়ের মাংস পেশিতে চোট পাওয়ায় তিন সপ্তাহের জন্য ফরাসি এই স্ট্রাইকারকে মাঠের বাইরে থাকতে হতে পারে।

শনিবার রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে বার্সার ১-০ গোলে জয়ের ম্যাচে চোট পান গ্রিজম্যান। তিনি দ্বিতীয়ার্ধে মাঠে নামলেও তাকে দ্রুত লুইস সুয়ারেসের বদলি করা হয়।

এক বিবৃতিতে বার্সা জানায়, আঁতোয়া গ্রিজম্যান পেশির চোটে ভুগছেন। তাকে নির্বাচনের জন্য বিবেচনা করছি না।

এদিকে গ্রিজম্যানকে লা লিগাতে না পেলেও আগামী আগস্টে চ্যাম্পিয়নস লিগে নাপোলির বিপক্ষে ফিরতি ম্যাচে বার্সা তার আশা করছে।
বার্সেলোনার হয়ে বাকি মৌসুম হয়তো আর খেলা হবে না আঁতোয়ান গ্রিজম্যানের। ফরাসি এই স্ট্রাইকার উরুর ইনজুরিতে পড়েছেন। রবিবার ক্লাবটির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। শনিবার ভায়াদোলিডের বিপক্ষে ম্যাচের মাঝপথেই মাঠের বাইরে চলে যান বিশ্বকাপজয়ী এই ফুটবল তারকা।

বার্সেলোনার কোচ কুইকি সেতিয়েন বলেন, ‘সমস্যা বোধ করায় তিনি বাইরে চলে গেছেন। তাকে জিজ্ঞেস করেই বদলি দেয়া হয়েছে।’

বার্সেলোনার ওয়েবসাইটে বলা হয়, ‘আজ সকালে পরীক্ষা করার পর তার ডান পায়ের পেশীর ইনজুরি ধরা পড়েছে। এই মুহূর্তে তাই তাকে একাদশের জন্য নির্বাচন করা হবে না।’

২৯ বছর বয়সি এই ফরাসি তারকা চলতি মৌসুমে বার্সার হয়ে ৪৬ ম্যাচে গোল করেছেন ১৫টি। এই ইনজুরির কারণে লা লিগায় বার্সেলোনার শেষ ম্যাচগুলোতে খেলতে পারছেন না গ্রিজম্যান।

আগামী ৮ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ২য় লেগের ম্যাচেও পাওয়া যাবেনা তাকে। করোনা লকডাউনের আগে নাপোলির বিপক্ষে প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছিল কাতালান জায়ান্টরা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *