এবার ‘হ্যাপী নিউ ইয়ার’ গান নিয়ে হিরো আলম (ভিডিও)

একের পর এক গান গাইছেন হিরো আলম। ইতিবাচক-নেতিবাচক দুদিকেই দর্শক মন্তব্য করছেন। আর আলোচনাতেও থাকছেন সেভাবেই। হিন্দি গানের পর এবার ‘হ্যাপী নিউ ইয়ার’গান গেয়ে আলোচনায় এলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। এরপর নানা ধরণের গান গেয়েই চলছেন তিনি। তবে এক শ্রেণির নেটিজেনরা অবশ্য হিরো আলমকে ছেড়ে দিচ্ছেন না।সোশ্যাল মিডিয়ায় মন্তব্য দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছেন। বলা যায় মন্তব্য ছুঁড়ে তোপের মুখে ফেলেছিলেন হিরো আলমকে। তবে তিনি সেসবকে পাত্তা না দিয়ে এগিয়ে যাচ্ছেন নিজের মতো করে।

বুধবার (২৩ ডিসেম্বর) প্রকাশিত গানটির শিরোনাম ‘হ্যাপী নিউ ইয়ার’। এর সংগীতায়োজন করেছেন মোমো রহমান। গানটি ইউটিউবে প্রকাশের পাঁচ ঘণ্টার মধ্যে ৭৫ হাজারেরও বেশি ভিউ পেয়ে গেছেন ভাইরাল যুবক হিরো আলম।‘হ্যাপী নিউ ইয়ার’ গানটি নিয়ে ব্রেকিংনিউজকে হিরো আলম বলেন, ‘২০২০ সাল আমাদের জন্য বিষ হয়ে দাঁড়িয়েছে। বছরটি কিভাবে আধারে কেটে গেল আমরা বুঝতেই পারলাম না। সুখ-দুঃখের মাঝে আমাদের জীবন। তাই আমাদের দুঃখে ভেঙে পড়লে চলবে না। আমাদের লড়াই করে বাঁচতে হবে। সব দুঃখ-কষ্ট ভুলে নতুন বছরে ভালো কিছুর প্রত্যাশায় পা দেব। তিনি সবাইকে ইংরেজী নতুন বছর-২০২১ এর শুভেচ্ছা ও অভিনন্দন জানান।’

তিনি আরও বলেন, ‘আপনারা আমাকে যতই মারধর করেন, যতই আঘাত দেন আমি হিরো আলম হেরে যাইনি-পিছপা হইনি। একমাত্র উপর-ওয়ালা আমাকে এতদূর পর্যন্ত নিয়ে এসেছেন। খুব কম মানুষ হাসাতে পারে, মানুষ সবাইকে হাসাতে পারে না।’হিরো আলম বলেন, ‘আমি কোনও গায়ক না, শিল্পী না। আমি ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদন দিতে চাই। আমি তো কারও পিছে লাগিনি। কে-কী সমালোচনা করলো আমি কেয়ার করি না!’‘গান গাইতে গিয়ে ভুল-ভ্রান্তি হলে সবাইকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বানও জানান হিরো আলম। এরপর তিনি উর্দুসহ আরও অন্য ভাষায় গান গাইবেন বলেও জানান।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *