কীভাবে বেশি ভালোবাসা আদায় করবেন স্বামীর কাছ থেকে জেনে নিন।

প্রতিদিন সাত সকালে ঘুম থেকে উঠে তো গেলেন। এরপর করবেনটা কী! ইচ্ছে তো করবেই যে, আপনার বয়ফ্রেন্ড বা স্বামীর কাছে থেকে ভালোবাসা পেতে। আরও পছন্দ-টছন্দ করুক আর কী!

কিন্তু আপনি চাইলেই তো আর হবে না। আপনাকেও তো নিজেকে খানিকটা তেমন করে নিতে হবে যাতে, আপনার প্রিয়জনও আপনাকে দেখে আর একটু ভালোবাসুক। সেক্ষেত্রে কী কী করবেন আপনি?

১. সকালবেলায় উঠেই স্নানটা অবশ্যই সেরে ফেলুন তাড়াতাড়ি। সেক্ষেত্রে শরীর এবং মন দুটোই আপনার তরতাজা থাকবে। স্বামীই বলুন বা বয়ফ্রেন্ড, আপনাকে দেখে সে পজিটিভ এনার্জি পাবে। যদি আপনি তাকে পজিটিভিটি দেন, সে তো আপনাকে ভালোবাসবেই।

২. বাড়িতে রয়েছেন। তাই বলে কী আর মেকআপ করার দরকার নেই? এই ভাবনাগুলো এবার মন থেকে একেবারে ঝেড়ে ফেলুন। একটু হালকা মেকআপ করলে যদি আপনাকে একটু সুন্দরী দেখায়, তাহলে আর মন্দ কোথায়? চোখে অবশ্যই একটু কাজল দিন।

৩. একটু পারফিউম ব্যবহার করুন। নাকের কাছে একটা সুন্দর গন্ধ সবসময়ই তো ভালোলাগে। আর সেই সুগন্ধের রেশ ছড়িয়ে পড়ুক আপনার প্রেমিক কিংবা স্বামীর মনেও। তাহলে বেশি ভালোবাসা পাবেন।

৪. ফুল একটু ব্যবহার করতেই পারেন। হয় নিজের খোঁপায় একটু ফুল ব্যবহার করুন। অথবা এই ব্যাপারে যদি অভ্যস্থ না হন, তাহলে ঘরের মধ্যেই ফুলদানিটা একটু সাজিয়ে রাখুন।

৫. গুনগুন করে গান করতে থাকুন। এতে দেখবেন আপনার মনটা ভালো থাকবে। আর আপনার সামনের মানুষটার মনেও তার রেশ পৌঁছে যাবে। খুশি খুশি থাকলেই তো ভালোবাসা বাড়ে তাই না?

ব্যাস, এই গোটা ৫ জিনিস অভ্যাস করা শুরু করুন। দেখবেন সপ্তাহ ৪-৫ পর থেকেই এর সুফল পাবেন। আপনার জন্য আপনার প্রেমিক কিংবা স্বামীর ভালোবাসা বাড়বে, আর তা আপনার উপর ঝর্নার মতো ঝরে পড়বে।”,

With the perfect advice, you will have the assistance that you want to write the newspaper that you need and the confidence to proceed with write my essay reddit your profession.

As soon as you have your essay finished, you

Finally, when writing

Also, affordable-papers.net ask whether they send it through regular mail.

urgent essays it is crucial that you work with pen names.

may then start looking for a peer to examine it with.

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *