গণপি’টু’নিতে নি’হত সেই রেনুর দুই সন্তানকে ১০ লাখ টাকা সহায়তা বসুন্ধরা পরিচালকের!

রাজধানীর বাড্ডায় গ’ণপি’টু’নিতে নি’হ’ত তসলিমা বেগম রেনুর দুই সন্তানের পাশে দাঁড়ালেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে রেণুর সন্তানদের জন্য ১০ লাখ টাকার আর্থিক সহায়তা দেয়া হয়।

সোমবার (৬ জানুয়ারি) বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১ এ আনুষ্ঠানিকভাবে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন সাবরিনা সোবহান।চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং রেডিও ক্যাপিটাল ও টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজাম ও কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক।

নি’’হ’ত রেনুর পুত্র তাহসিনের বয়স ১১ এবং কন্যা তুবার বয়স ৪ বছর। বর্তমানের তারা তাদের খালার সঙ্গে থাকে।তাহসিন ও তুবার খালার নামে ১০ লাখ টাকার স্থায়ী আমানতের ব্যবস্থা করে দিয়েছেন বসুন্ধরা পরিচালক।এই অর্থের লভ্যাংশ দিয়ে রেনুর দুই সন্তান যাতে চলতে পারে, তার জন্য এ উদ্যোগ নেন বসুন্ধরা গ্রুপের পরিচালক।এ বিষয়ে কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন জানান, বসুন্ধরা গ্রুপ বরাবরই আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকে।

সে ধারাবাহিকতায় সাবরিনা সোবহান আজ রেনুর সন্তানদের পাশে দাঁড়িয়েছেন। তিনি আজ দশ লাখ টাকা অনুদান দিলেন। এই টাকা ব্যাংকে থাকবে। এই টাকা থেকে যে আয় হবে তা দিয়ে এদের ভরণ-পোষণ ও লেখাপড়ার খরচ চলবে।মিলন আরো বলেন, বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান অত্যন্ত দয়াশীল একজন মানুষ। তিনি শিশু দু’টির পাশে দাঁড়িয়েছেন। আমরা জানি তিনি সব সময় তাদের খোঁজ-খবর নেবেন। এই মানুষগুলোর কারণেই আমাদের সমাজ টিকে থাকে, সমাজের অসহায় মানুষরা ভরসার জায়গা পায়।

আমরা সাবরিনা সোবহানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একইসঙ্গে আশা করবো শিশু দু’টি উচ্চশিক্ষিত, প্রকৃত অর্থে সত্যিকারের মানুষ হবে।প্রসঙ্গত, গত ২০ জুলাই তুবার ভর্তির জন্য বাড্ডা প্রাথমিক বিদ্যালয়ে খোঁজখবর নিতে গিয়ে তসলিমা বেগম রেনু ছেলে ধ’’রা ’সন্দেহে গ’ণ’পি’টু’নিতে নি’’হ’ত হন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *