ঘন্টায় ৪০০ টাকা বেতন,বয়ফ্রেন্ড হওয়ার চাকরি

উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রেন্ডের চাকরি দিচ্ছে একটি সংস্থা। আর এর জন্য পারিশ্রমিক হিসেবে তারা পাবেন ২৫০ থেকে ৪০০ টাকা।এছাড়াও ছেলের যোগ্যতা অনুযায়ী বাড়তে পারে টাকার অঙ্ক। শিক্ষিত, যোগ্যতা স্মার্টনেস মিলিয়েই পারিশ্রমিক দেওয়া হবে।
জানা গেছে একাকী মেয়েদের একাকিত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে সংস্থাটি। যে নারী বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য গোপন রাখা হবে।
তবে বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে। কোনো নারী যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। রেন্ট এ বয়ফ্রেন্ড বলিউডের নামকরা ব্যাচেলর নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ঠিকই ধরেছেন, সালমান খানের কথাই বলছিলাম। পাত্রী কে জানেন?বীর ও যুবরাজ ছবিতে সালমানের সহ অভিনেত্রী জারিন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জারিন।
সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান এবং কার সঙ্গে সস্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?
উত্তরে জারিন বলেন,”আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে।তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গে ই সস্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।

আরো পড়ুন ,মেয়েদের স্তন দেখলে বাড়বে ছেলেদের আয়ু গবেষণা বলছে
কীভাবে বাড়বে মানুষের আয়ু? কীভাবে তারা সুখে দিন কাটাবে? তাহলে আসুন জেনে নিন বিজ্ঞান কি বলছে। বিজ্ঞান শুধুমাত্র পুরুষের আয়ু বাড়ানোর জন্য উপায় বার করেছে। কারন মহিলাদের আয়ু পুরুষের তুলনায় বেশি।
মেয়েরা যতই উন্নত হোক তাও আমাদের সমাজে পুরুষের প্রভাব বেশি। তাই ঘরের থেকে বাইরেই বেশি সময় কাটে পুরুষের। তাই তাদের বিশ্রাম নেওয়া বেশি দরকার। পুরুষের গড় আয়ু ৬৬.৪ বছর আর মহিলাদের ৬৯.৬ বছর।
মহিলাদের তুলনায় পুরুষেরা কম বাঁচে। মহিলাদের বেশিদিন বেঁচে থাকার পেছনে রয়েছে জিনতত্ত্ব। বিজ্ঞান বলছে মেয়েদের দুটি X ক্রোমোজোম তাদের অনাক্রম্যতা বৃদ্ধিতে সাহায্য করে। আর পুরুষের শরীরে একটি মাত্র X ক্রোমোজোম থাকায় সেটি সম্ভব হয়না।
কিন্তু কয়েকটি পদ্ধতির কথা বিজ্ঞানীরা বলেছেন, যা অবলম্বন করলে পুরুষের আয়ু বাড়বে। পদ্ধতি গুলি হল – একজন নারীকে আপনার কাছে বেঁধে রাখা। কিন্তু কথায় বলে নারীকে বেঁধে রাখা সম্ভব নয়। কিন্তু একটি পদ্ধতিতে নারীকে নিজের কাছে বেঁধে রাখা সম্ভব।
আর আপনি তা করতে পারেন নিজের যৌ-ণ ক্ষমতা দিয়ে। সুখি দাম্পত্যের একটা বড় উপাদান হল সে-ক্স। তবে তা নির্দিষ্ট বয়সেই সিমাবদ্ধ। আমেরিকার ১২৭০০০ জনের উপর একটি গবেষনা করে দেখা গেছে যে যারা ২৫ বছরের পড়ে বিয়ে করে তারা অন্যদের তুলনায় বেশি দিন বাঁচে।
গবেষণা বলছে বিবাহিত পুরুষ অবিবাহিতদের তুলনায় বেশি বাঁচে। কারন দিনে মাত্র দশ মিনিট স্ত্রীর স্তনের দিকে তাকিয়ে থাকলে পুরুষের আয়ু পাঁচ বছর পর্যন্ত বাড়ানো সম্ভব। শুনতে অদ্ভুত লাগলেও একথা একদম সত্যি। মহিলাদের স্তন দেখলেই পুরুষের মধ্যে যৌ’-ণ ইচ্ছা জাগে।
আর যৌণ অনুভূতি জাগলে মন খুশি থাকে, আর মন ভালো থাকলে শরীরও সুস্থ থাকে। এছাড়া এটি মনের শান্তি উচ্চ রক্তচাপ কমাতেও সাহায্য করে। গবেষণায় কিছু পুরুষের উপর ওষুধ আর কিছু লোকের উপর এই পদ্ধতি প্রয়োগ করা হয়েছিলো।
সেখানে প্রমান হয়েছে এই পদ্ধতি কার্যকরী। সে-ক্স শব্দটা শুনলেই পুরুষের মনে আনন্দ হয়। সে-ক্স পুরুষের বাঁচার ক্ষমতা ৫০% পর্যন্ত বাড়িয়ে তোলে। সে-ক্স হল একপ্রকার ব্যায়াম। যার ফলে শরীর সুস্থ থাকে আর তার সাথে স্ট্রেস কমায়। যে কোন প্রকার অসুস্থতা থেকে রক্ষা করে এই সে-ক্স। সে-ক্সের সময় ক্ষরিত হয় হরমোন, যা মানসিক খুশি ও শান্তিদায়ী।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *