ছোটবেলার প্রেমের কথা ফাঁস করলেন কারিনা

বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। খবরে আসা মাত্রই ভক্তদের মাঝে ভাইরাল হয়ে পরেন এই সেলিব্রেটি। কখনও করেন খুনসুটি আবার কখনও মৃদ্যু অভিমান। মুম্বাই কুইনের জমকালো আবেদনে মেতে থাকে বলিউড পাড়া। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের যে ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন কারিনা তাতে আপনি তার পাগল ভক্ত হলে কষ্ট পেয়ে বসতে পারেন!

বলিউডের এই তারকার বয়স যখন ১৩ কি ১৪ তখন তার মা বাধ্য হয়ে হোস্টেলে দিয়ে এসেছিলো। এমনকি কড়া নিষেধ ছিলো কারিনার টেলিফোন রুমে প্রবেশের। কিন্তু কি কারনে তার মা তার সাথে এমন আচরণ করতো? এক সাক্ষাতকারে কারিনা নিজেই জানালেন ছোটবেলার সেই কথা। কিশোরি বয়সের কারিনা নাকি প্রচন্ড দুষ্টুমি করতেন। এজন্য তার মা অভিনেত্রী ববিতা দেরাদুন শহরের একটি বোর্ডিং স্কুলে পাঠিয়ে দিয়েছিলেন। অবশ্য এর পেছনে দুষ্টুমি ছাড়াও কারন ছিলো একটি ছেলে!

কিশোরী অবস্থায় প্রেমে পড়ে যাওয়া সেই ছেলেটির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা মাকে বলেছিলো কারিনা। কিন্তু মায়ের তরফ থেকে অনুমতি মেলেনি। পরে একদিন ছেলেটিকে ফোন করেন এবং মায়ের অগোচরে দেখা করতে যান। বিষয়টি জেনে রেগে আগুন হয়ে যান মা ববিতা। এরপরেই তার ঠিকানা হয় বোর্ডিং স্কুল।

এদিকে দ্বিতীয় বার মা হতে চলেছেন অভিনেত্রী করিনা কাপুর। করোনাভাইরাসের মধ্যেই এই সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সাইফ আলী খানের স্ত্রী।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *