ঢাবি ছাত্রীর ‘ধ’র্ষক’ আ’ট’ক

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধ’র্ষণের ঘটনায় ধ’র্ষককে আ’ট’ক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যা’ব)।

বুধবার সকালে আ’ট’কের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যা’বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

সূত্র জানায়, গাজীপুরের টঙ্গী থেকে ওই ধ’র্ষককে আ’ট’ক করা হয়েছে।

এর আগে মঙ্গলবার দিনগত রাতে একটি বাহিনীর অ’তিরিক্ত ডিআইজি সমম’র্যাদার এক কর্মক’র্তা জানান, আইন-শৃঙ্খলার কয়েকটি বাহিনী একজনকে চিহ্নিত করে তার পিছু নিয়েছে। তাকে যে কোনো সময় গ্রে’ফতার করা হবে।

উল্লেখ্য, রোববার সন্ধ্যায় রাজধানীর কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধ’র্ষণ করা হয় বলে অ’ভিযোগ করেন ওই ছাত্রী। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অ’জ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধ’র্ষণের পাশাপাশি তাকে নি’র্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আ’ঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে।

ধ’র্ষণের এক পর্যায়ে তিনি অ’জ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *