পর্দা কাপাতে স্ফুলিঙ্গ’ নিয়ে পরীমণি

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। বেশ কিছু ছবি দিয়ে ইতিমধ্যে দর্শক হৃদয়ে ঝড় তুলেছেন। ঘুম কেড়েছেন বহু তরুণ-যুবকের। কয়েকদিনের মধ্যেই পর্দায় আসছে পরীমণির ‘বিশ্বসুন্দরী’। এর মধ্যেই নতুন ঘোষণা এসেছে পর্দায় ‘স্ফুলিঙ্গ’ নিয়ে আসছেন তিনি।ঘটনা হলো, জনপ্রিয় নির্মাতা তৌকীর আহমেদ নিজের সপ্তম ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। জানিয়েছিলেন, ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করবেন পরীমণি ও জাকিয়া বারী মম। তবে ছবির নাম এবং অন্যান্য বিষয় অপ্রকাশিত ছিল।

এবার এক মহরত অনুষ্ঠানের মাধ্যমে জানানো হলো ছবির নাম। আর সেটিই হলো ‘স্ফুলিঙ্গ’। যেটা নিয়েই পরীমনি ও মম আসছেন পর্দা কাপাতে।তৌকীর পরিচালিত এই ছবিটি প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছবিটি নির্মাণ করা হচ্ছে। বুধবার রাজধানীর একটি ক্লাবে চলচ্চিত্রটির নাম ঘোষণা করা করা হয়। চলতি মাসের ১১ তারিখ থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে

তৌকীর আহমেদ বলেন, অবশেষে আমার নতুন ছবির কাজ শুরু করতে পারছি। করোনা পরিস্থিতিতে আমাদের সবকিছু এদিক-সেদিক হয়ে গিয়েছিল। স্বাস্থ্যবিধি মেনে ছবির সব কাজ করবো আমরা। বিশ্ববিদ্যালয়কেন্দ্রীক একটি ব্যান্ড দল ও তাদের সদস্যদের গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি।তিনি আরও বলেন, ছবিতে পরীমণিকে দেখা যাবে গায়িকা হিসেবে। তার বিপরীতে থাকবেন শ্যামল মাওলা। আর জাকিয়া বারী মমকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। ছবিতে আরও অভিনয় করবেন মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবু, রওনক হাসানসহ আরও অনেকে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *