পোরশা বড় মাদরাসার মাওলানা শরিফুদ্দিনের ইন্তেকাল

নওগাঁর পোরশা উপজেলার একাধিক ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি ও আল জামিয়াতুল আরাবিয়া দারুল হেদায়া মাদরাসার মহাপরিচালক মাওলানা শরিফুদ্দিন শাহ্ চৌধুরী (গেনা হুজুর) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে রাজশাহী সিডিএম হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তার জামাতা শাহাজামাল শাহ্ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, বেশ কিছুদিন ধরে মাওলানা শরিফুদ্দিন বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসকদের পরামর্শে তাকে রাজশাহী সিডিএম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)  রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তিনি মৃত্যুবরণ করেন। বুধবার পোরশায় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

মৃত্যুকালে স্ত্রী, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।তার মৃত্যুতে নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  পাশাপাশি উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।আল জামিয়াতুল আরাবিয়া দারুল হেদায়া মাদরাসাটি উত্তরবঙ্গজুড়ে পোরশা বড় মাদরাসা নামেই বেশি পরিচিত।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *