‘বাসার মধ্যে লুঙ্গি পরে ঘুরি, লুঙ্গি পরতে মজাই লাগে’

অনিন্দ্য সুন্দরী চিত্রনায়িকা পরীমনি শোবিজ জগতে বেশ জনপ্রিয়। এই নায়িকাকে ঘিরে রয়েছে নানা বিতর্ক। বিশেষ করে তার পোশাক ও ফটোশুট নিয়ে। কিন্তু তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহেরও কোনো কমতি নেই। বাজারে ছবি না থাকলেও সোস্যাল সাইটে নিজেকে বেশ সরব রাখেন এই গ্ল্যামার গার্ল।
তবে সোস্যাল সাইটের ছবিতে তাকে যতটা স্থির, শান্ত মনে হয় তার চেয়ে বেশি অস্থির ও পাগলাটে স্বভাবের মানুষ তিনি। অবশ্য তার বেশ কিছু আলামত নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে পূর্বে পোস্টও করেছেন। এবার নিজের মুখেই জানালেন সেই কথা।নিজের উদ্ভট স্বভাব উদাহারণ দিতে গিয়ে পরী বলেন, বাসার মধ্যে লুঙ্গি পরে ঘুরি। আমার মধ্যে আজব আজব কিছু ঘোরে। লুঙ্গি পরে ঘুরতে মজাই লাগে। কক্সবাজার গেলে লুঙ্গি কিনে নিয়ে আসি। মানুষের কিছু পাগলামি থাকে, এটা আমার একটা পাগলামি।

এদিকে জানালেন বাগদানেই ভেঙে যাওয়া সম্পর্কের কথা। পরী বলেন, আমি মনে হয় বিয়ের জন্য ফিট নই। কারণ, আমি হচ্ছি ক্রেজি লাভার। আমার ভালোবাসা কেউ সহ্য করতে পারে না। আমি বেশি ‘সলিড’, তাই কেউ হজম করতে পারে না। তবে, আমার যে সম্পর্ক ছিল, এটাই ভুলে গেছি। আবার প্রেম করতে হবে, এত কাজ করলে হবে না।সম্প্রতি স্বপ্নজাল খ্যাত এই নায়িকা শেষ করেছেন বিশ্বসুন্দরী ছবির কাজ। আর যুক্ত হয়েছেন মুহম্মদ জাফর ইকবালের গল্পে নির্মিত  ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাতে। দুটি ছবিতেই তার নায়ক হিসেবে আছেন সিয়াম আহমেদ।  এদিকে খুব শিগগিরি তাকে দেখা যাবে ওয়েব সিরিজেও। ‘পাফ ড্যাডি’ নামে এই সিরিজে একটা রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই সিরিজে তার বিপরীতে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *