বিছানায় নিক কেমন? গোপন ফাঁস করলেন প্রিয়াঙ্কা

সদ্যই দ্বিতীয় বিবাহবার্ষিকীটা উদযাপন করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। কিন্তু দুই সংস্কৃতির এ দুই তারকার গত দুই বছর দাম্পত্য জীবন কেমন কাটলো? কেমন ছিল তাদের মধুর মুহূর্তগুলো? কিংবা কোনও কলহ ছিল কিনা- এ নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই।
সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া নিজের স্বামী সম্পর্কে এবার অদ্ভূত এক তথ্য সামনে এনেছেন। বিছানায় নিকের বদভ্যাস নিয়ে কথা বলেছেন স্ত্রী প্রিয়াঙ্কা।
এই বলিউড অভিনেত্রী জানান, তিনি ঘুম থেকে ওঠার পর তার মুখের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকেন নিক। মেকআপহীন মুখে একটু ক্রিম আর মাসকারা লাগাতে চাইলে, প্রিয়তমা প্রিয়াঙ্কাকে সে সুযোগটুকুও দেন না নিক।

 

তবে স্বামীর এই সোহাগ প্রিয়াঙ্কার কাছে কখনও কখনও বিরক্তিকরও লাগে। তিনি বলেন, ‘আসলে খুবই বিরক্তিকর। কিন্তু আমি ঘুম থেকে ওঠার পর ও (নিক) জোর করে আমার মুখের দিকে তাকিয়ে থাকে। আমি বলি যে, দাঁড়াও একটু মাশকারা ও ক্রিম লাগিয়ে নিতে দাও। এখন আমার চোখমুখ আধো ঘুমে। কিন্তু সে আমাকে সেই সময়টুকুও দিতে চায় না।’দিনশেষে নিকের এই খুনসুটি দারুণ উপভোগ করেন স্ত্রী প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘বিষয়টি কিন্তু খুব মিষ্টি। স্বামীর থেকে এটাই তো সব স্ত্রী চায়।’নিকের সঙ্গে প্রিয়াঙ্কার মতো এত বড় মাপের একজন অভিনেত্রীর বিয়ে নিয়ে বলিউডে শুরু থেকে কানাঘুষা ছিল। অনেক শুভাকাঙ্ক্ষীই এ বিয়েতে রাজি ছিলেন না। কিন্তু প্রিয়াঙ্কা ভালবাসার মানুষটির গলায় মালা পরাতে এতটুকুও দেরি করেননি। ২০১৮ সালের ১ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধেন। দাম্পত্য জীবনে টুকটাক দ্বন্দ্ব-কলহের খবর ছড়ালেও এসবকে ছাপিয়ে ছন্দেই আছেন এই তারকা দম্পতি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *