যে চা সারবে আপনার বিচ্ছেদের জ্বালা!

ঠান্ডাজনিত রোগ থেকে শুরু করে কর্ম ক্লান্তি হয়ে রিফ্রেশমেন্ট, প্রায় সব জায়গাতেই আমাদের হাতে থাকে চায়ের একটা কাপ। শুধুই কি খাওয়া আর আড্ডার সময়টা পার করতেই গরম চায়ে চুমুক মারি নাকি এর পিছনেও লুকিয়ে থাকে একরাশ ভূমিকা, গুরুপ্তপূর্ণ উপকারিতা! তবে আর যাই হোক, চা আপনার মাথাব্যাথা, ঠান্ডা বা  নিজেকে চাঙ্গা করতে সাহায্য করার পাশাপাশি আপনার প্রেম ঘটিত সমস্যা বা বিচ্ছেদের সমাধানে কাজ করবে, এমন কখনও ভাবতে পারেন!
আপনার ভাবনায় না আসলেও, এমনই মনের রোগ দূর করার মতো চা আবিস্কার করেছে ভারতের মধ্যপ্রদেশের এক চা দোকানি। তার দাবিটাও চোখ কপালে তোলার মতো! তবে কার্যকর কতটুকু, সেটা তো না খেয়ে বলতে পারবেন না! প্রেম ঘটিত সমস্যার সমাধানে চা থেরাপি নিতে হলে আপনাকে অবশ্য যেতে হবে ভারতের মধ্যপ্রদেশে!

দেশটির গোয়ালিয়রের হনুমান নগরে পাশে থাকা সেই বিখ্যাত চায়ের দোকানের নাম ‘‌কালু বেওয়াফা চাওয়ালা’‌। প্রেমের সমস্যা সারানো সেই চা মিলবে পাঁচ থেকে ৪৯ টাকার মধ্যে। আপনার রোগ অনুসারে আছে বিভিন্ন প্রকার ভেদও!  ‘‌পেয়ার মে ধোকা’‌ মানে ‘প্রেমে প্রতারণা’ কাটাতে খেতে হবে আপনাকে পাঁচ টাকা দামের চা। একাকিত্ব কাটাতে খেতে ২০ টাকা দামের চা। শুধু বিচ্ছেদ নয়, ভালোবাসার মানুষটিকে নিয়ে পান করার জন্যও রয়েছে নানা রকম চা।

তবে সবথেকে দামী ‘‌মন চাহা পেয়ার পানে কি চা’‌। এই জটিল সমস্যা দূর করতে আপনার ট্যাক থেকে খসাতে হবে ৪৯ টাকা। এসব চা পান করলে নাকি হারানো প্রেম ফিরে আসবেই এমনটি দাবি দোকানির!প্রেমের সমাধানকারী ওই চায়ের দোকানের তালিকার ছবি এখন ভাইরাল। হাজার হাজার সোশ্যাল মিডিয়ার লাইক আর শেয়ারে মুহুর্তেই ভাইরাল ওই চা দোকানির চা!

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *