রাতে গোপনে বাপ্পির কাছে যেতেন অপু বিশ্বাস!

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ঘিরে সামনে-পেছনে গুঞ্জন ও কানাঘুষা কম হয়নি। এমনকি তারা বিয়ে করে ফেলেছেন বলেও শোনা যায়! শাকিব খানের সঙ্গে ডিভোর্সের পর বাপ্পি-অপুকে নিয়ে চর্চাটা হালে নতুন পানি পায়। তবে এই জুটি বরাবরই এসব গুঞ্জন হেসে উড়িয়ে দিয়েছেন।
দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে তারা প্রথম একসঙ্গে জুটি বেঁধেছিলেন। ছবিটি এখনও মুক্তির অপেক্ষায় আছে।
এরইমধ্যে ‘প্রিয় কমলা’ নামের নতুন ছবিতে আবারও জুটি হলেন বাপ্পি-অপু। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবির শুটিং চলছে গাজীপুরের পূবাইলে। বাপ্পি-অপুকে নিয়ে ঘেল ১৮ নভেম্বর থেকে ‘প্রিয় কমলা’র শুটিং শুরু হয়। এখানে টানা কয়েকদিন শুটিং চলবে বলে নির্মাতা জানিয়েছেন।

এদিকে এক ভিডিও পোস্টে প্রথম দিনের শুটিংয়ের কিছু খণ্ড অভিজ্ঞতা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক। সেই ভিডিওতে দেখা যায়- রাতের আঁধারে বাঁশবাগারে চুপি চুপি বাপ্পির সঙ্গে দেখা করেন অপু বিশ্বাস। অপুর হাতে কুপি বাতি ও এক প্লেট খাবার। সেখানে আছে ভাত ও নারিকেলের নাড়ু।
বাড়ির সবার চোখ ফাঁকি দিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দুজনে যখন প্রেমালাপে মত্ত তখনই অপুর ডাক আসে বাড়ির ভেতর থেকে। অপু দ্রুত বাপ্পিকে রেখে চলে যান। যাওয়ার সময় বাপ্পিকে বলেন- ‘নারিকেলের নাড়ু তোমার জন্য বানাইছি, খাইয়া নিও।’ বাপ্পি প্রত্যুত্তরে বলেন- ‘কাল কিন্তু আমি রুই মাছের মাথা দিয়া ঝাল ঝোল খাবো’।

ছবিটির গল্প প্রসঙ্গে পরিচালক শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘রোমান্টিক ধাঁচের এ ছবির প্রথম দিনের শুটিংয়ের অভিজ্ঞতা খুব ভালো। পুরো টিম পরিশ্রম করছে ভালো কিছু করার জন্য। বাপ্পি-অপুও চেষ্টা করছেন। আশা করি, দর্শককে ভালো একটি সিনেমা উপহার দিতে পারবো।’
অপু বিশ্বাসকে নায়িকা হিসেবে পেয়ে সব মিলিয়ে শুটিং দারুণ উপভোগ করছেন বলে জানিয়েছেন নায়ক বাপ্পি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *