শীতেও টানা ৬ দিন ভেজা শাড়িতে স্বস্তিকা!

শীতের মধ্যেও টানা ৬ দিন ভেজা শাড়িতে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এমনটাই তিনি জানিয়েছেন নিজের টুইটার অ্যাকাউন্টে।ভারতীয় গণমাধ্যমেবলা হয়, শীত এসে গেছে কলকাতায়। কনকনে উত্তরের হাওয়া। গা ঢাকছে সোয়েটার, জ্যাকেট, বাহারি টুপি। রাত বাড়লেই উষ্ণতার খোঁজে লেপ, কম্বলের নিচে আশ্রয় নিচ্ছে মানুষ। শুধু আরাম নেই স্বস্তিকা মুখোপাধ্যায়ের কপালে। হাড়হিম ঠান্ডাতেও অভিনেত্রী টানা ৬ দিন ভিজে শাড়ি পরে রয়েছেন। কেন?

স্বস্তিকা টুইটারে বলছেন, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে গিয়ে আয়েশ করে লেপের তলায় গুটিসুটি মেরে ঘুমের মোহ এবং মায়া, দুইই ত্যাগ করেছেন তিনি। চিত্রনাট্যের খাতিরে আপাতত তিনি ভিজে শাড়িতেই উৎসবের মওসুম উদযাপন করছেন। দেবালয় ভট্টাচার্যের ওযেব সিরিজ ‘চরিত্রহীন ৩’ এর কাজ শেষ হতেই স্বস্তিকা ব্যস্ত ‘হইচই’ প্লাটফর্মেল আগামী সিরিজে। তারই ফাঁকে নিজের অবস্থা জানিয়ে রসিকতাও করেছেন, এটাই অভিনেতার জীবন।’

নতুন সিরিজ আবারও নারী-কাহিনী। যার অন্যতম চরিত্রে তিনি। তার লুকের ছবিও শেয়ার করেছেন স্বস্তিকা। চরিত্রের দাবিতে অভিনেত্রীর পরনে খড়কে ডুরে তাঁতের শাড়ি। হাতে মোটা শাঁখা, পলা। পায়ে চওড়া করে আলতা। ঘাড়ের কাছে হাতখোঁপা। কপালে সিকি সাইজের সিঁদুর টিপ। সব মিলিয়ে আরও একবার স্বস্তিকা ঘরোয়া বাঙালি রমণী।

এই সিরিজের শ্যুটিংয়ে স্বস্তিকার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে আর এক জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়কে। সেই ছবিও স্বস্তিকা শেয়ার করেছেন। ‘মোহমায়া’ দিয়ে প্রযোজনার দুনিয়ায় প্রথম পা রাখলেন চিত্রনাট্যকার সাহানা দত্ত।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *