সংলাপে ‘অ,শ্লী,লতা’, কিয়ারার ছবিতে করাত

কিয়ারা আদভানি অভিনীত ‘ইন্দু কি জওয়ানি’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে গেল সোমবার। এরইমধ্যে অযাচিত অশ্লীলতার অভিযোগে ছবিটির সংলাপে করাত চালানো হয়েছে। ভারতীয় সেন্সর বোর্ড অব ফিল্ম সার্টিফিশনের (সিবিএফসি) অভিযোগ, ছবিটিতে বেশ কিছু সংলাপে অযাচিতভাবে যৌন ইঙ্গিত রয়েছে। অকথ্য ভাষাও ব্যবহার করা হয়েছে। ছবিটির একটি দৃশ্যে ‘হারামজাদে’ শব্দটির পরিবর্তে ‘আতঙ্কবাদী’ শব্দটি জুড়ে দেয়া হয়েছে। দিল্লিতে নারীদের সুরক্ষা সম্পর্কিত একটি সংলাপও কর্তন করেছেন নির্মাতারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সিনেমাটির এক জায়গায় প্রকৃত সংলাপ বদলে করা হয়েছে, আজকাল মেয়েদের প্রতি এত অত্যাচার হচ্ছে তার কোনও জবাব তোমার কাছে আছে? সহিষ্ণুতার নামে তোমরা আদপে ভণ্ডামি করে বেড়াচ্ছো। এছাড়াও মুছে ফেলা হয়েছে, ‘আপনে ঘোড়ে কো আস্তাবল মে থোড়ি রাখুঙ্গা’ সংলাপটিও।‘ইন্দু কি জওয়ানি’ ছবিতে ইন্দুর ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা। ছবির গল্পে দেখা যাবে, গাজিয়াবাদের মেয়ে ইন্দুর সঙ্গে ডেটিং সাইটের মাধ্যমে সমরের কথা হয়। সমর চরিত্রে রয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত অভিনেতা আদিত্য শীল। এক পর্যায়ে জানা যাবে, হায়দরাবাদ নয়, সমর পাকিস্তানের নাগরিক। এভাবেই এগিয়েছে ছবির টানটান উত্তেজনার গল্পটি।

আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বাঙালি পরিচালক আবির সেনগুপ্তের এ ছবি। ইতোমধ্যে ভক্তদের মন জিতে নিয়েছে ‘ইন্দু কি জওয়ানি’ ছবির গান। কিয়ারা-আদিত্য ছাড়াও পাঞ্জাবি তারকা গুরু রানধাওয়াকেও এ ছবিতে দেখা যাবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *