সাক্ষ্য দিলে প’রিণতি রিফাত শরীফের মতো হবে, হু’মকি মিন্নির

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হ’ত্যা মা’মলার দুই সাক্ষীর বাড়িতে সহযোগীদের নিয়ে মিন্নি হু’মকি দিয়েছেন। তাই মিন্নির জা’মিন বাতিলের আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন রিফাত হ’ত্যা মা’মলার বা’দীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মুজিবুল হক কিসলু। সূত্রঃ জাগোনিউজ

বুধবার রিফাত হ’ত্যা মা’মলার প্রথম সাক্ষীর দিন বরগুনা জে’লা ও দায়রা জজ আ’দালতে মিন্নির জা’মিন বাতিলের আবেদন করা হয়। এদিন একই আ’দালতে এ মা’মলার প্রথম সাক্ষ্য দেন নি’হত রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

সাক্ষ্যগ্রহণ শেষে সাংবাদিকদের এ মা’মলার বা’দীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, গত ৪ জানুয়ারি বিকেলে রিফাত শরীফ হ’ত্যা মা’মলার সা’ক্ষী জাকারিয়া বাবু এবং হারুন মৃধার বাড়িতে গিয়ে মিন্নিসহ আরও পাঁচজন তাদের সাক্ষী না দেয়ার জন্য হু’মকি দেন।

এ সময় মিন্নি তাদের বলেন, যদি তারা সা’ক্ষী দেয় তাহলে তাদের পরিণতিও রিফাত শরীফের মতো হবে। তাই সাক্ষীদের নিরাপত্তা এবং ভ’য়ভী’তি দূর করার জন্য মিন্নির জা’মিন বাতিলের আবেদন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার মিন্নির জা’মিন বা’তিলের বিষয়ে আ’দালত আদেশ দেবেন বলেও জানান তিনি।

জা’মিন বাতিলের আবেদনের বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, যে অভিযোগে মিন্নির জা’মিন বা’তিলের আবেদন করা হয়েছে, তা সম্পূর্ণ হ’য়রানিমূলক এবং এ অ’ভিযোগ বিশ্বাসযোগ্যও নয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *