সানি লিওন আরও এক কলেজে মেধা তালিকায় !

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওন আরও একটি কলেজে মেধা তালিকায় প্রথম স্থান দখল করেছেন। ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় প্রথম হওয়ার পর এবার আরও একটি কলেজের মেধা তালিকায় উঠে এসেছে আবেদনময়ী এই অভিনেত্রীর নাম।

তবে এবার আর ভর্তি পরীক্ষায় নয়, অনার্সে বাংলা বিভাগে প্রথম বর্ষের মেধা তালিকায় শীর্ষস্থান অধিকার করেছেন সানি লিওন। আর এমন কাণ্ড ঘটেছে বজবজ কলেজের ওয়েবসাইটে প্রকাশিত ফলাফলে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, গেল শুক্রবার বজবজ কলেজের ওয়েবসাইটে কলেজটির প্রকাশিত ফলাফলে দেখা যায়, অনার্সে বাংলা বিভাগের প্রথশ বর্ষের মেধা তালিকায় ১৮৩ নম্বরে রয়েছে সানি লিওনের নাম। কলেজটিতে তার ফরম নম্বর ২০২০৫৬১২৫৩৯।

এ ঘটনা জানাজানি হওয়ার পরই সমালোচনা শুরু হয়। প্রশ্ন উঠে, এটা কি নিছকই অনিচ্ছাকৃত ভুল? নাকি কেউ ইচ্ছাকৃত ফলাফলের তালিকায় সানি লিওনের নাম জুড়ে দিয়েছেন?

 

 

সংবাদমাধ্যম এবিপি আনন্দ’র খবরে বলা হয়েছে, আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে দেখা গেছে সানি লিওনের নাম। তার আবেদন নম্বর ৯৫১৩০০৮৭০৪, রোল ২০৭৭৭৭-৬৬৬৬, পাসের সন ২০২০। পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে পাস করেছেন। মূল ৪টি বিষয়ে তার প্রাপ্ত নম্বর ৪০০! তার মানে হলো সানি লিওন একশোতে একশো নম্বর পেয়েছেন।

এ বড় একটি ঘটনা কীভাবে কলেজ কর্তৃপক্ষে চোখ এড়ালো, তা নিয়েও চলছে গুঞ্জন। ইতোমধ্যে বজবজ কলেজ কর্তৃপক্ষ মেধা তালিকা থেকে সানি লিওনের নাম সরিয়েছে।

এদিকে গত বৃহস্পতিবার আশুতোষ কলেজের প্রকাশিত মেধা তালিকায় প্রথম স্থানে সানির নাম দেখা যায়। তবে সত্যিই কি তিনি আশুতোষ কলেজে ভর্তি হচ্ছেন

আশুতোষ কলেজের ওই ঘটনাকে কেন্দ্র করে সানি লিওন এক টুইটে লিখেছেন- ‘পরের সেমিস্টারে দেখা হচ্ছে তাহলে। আশা করছি, আমার ক্লাসেই থাকবে তোমরা।’

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *