হঠাৎই আইপিএল থেকে সরে দাঁড়ালেন রায়না কিন্তু কেন?

হঠাৎই আইপিএল থেকে সরে দাঁড়ালেন ভারতের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। অথচ টুর্নামেন্টে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতেও গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই জানান, এবারের আসরে আমি খেলব না। কিন্তু কি মনে করে এভাবে হঠাৎ দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিলেন? এ নিয়ে জল্পনা চলছে ক্রিকেট মহলে।

জানা গেছে, করোনা ভাইরাস যে ভাবে চেন্নাই সুপার কিংস শিবিরে হানা দিয়েছে, তাতেই ভয় পেয়ে গিয়েছেন রায়না। নিজের দুই সন্তান, চার বছরের গ্রেসিয়া ও মাত্র পাঁচ মাসের রিয়োকে নিয়েই চিন্তিত তিনি।

শোনা যাচ্ছে, করোনা সংক্রমণের হার দেখে দুবাইয়ে থাকা আর ঠিক বলে মনে করেননি রায়না। ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে দেশে ফিরে এসেছেন। শনিবার দেশে ফিরে নয়াদিল্লির বাসস্থানে রায়না নাকি কোয়ারেন্টাইনে চলেও গিয়েছেন।

 

দৈনিক জাগরণকে ভারতের বাঁহাতি এই ব্যাটসম্যান বলেছেন, ‘সন্তানের থেকে কোনও কিছুই গুরুত্বপূর্ণ নয়।’ তার এমন কথায় স্পষ্ট, করোনার মধ্যে বাইরে খেলতে গিয়ে আক্রান্ত হলে সন্তানদেরও ঝুঁকিতে ফেলে দেবার সম্ভাবনা থাকবে, সে কথা ভেবেই আইপিএল থেকে সরে গেছেন টুর্নামেন্টের অন্যতম সেরা ক্রিকেটার।

চেন্নাই সুপার কিংস শিবিরে ১৩ জনের করোনা হয়েছে। তার মধ্যে দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়ের মতো ক্রিকেটারও রয়েছেন।

রায়নার দেশে ফেরার আরেকটি বড় কারণ হতে পারে পারিবারিক বিপর্যয়। পাঞ্জাবের পাঠানকোটে গত ১৯ অগস্ট রাতে দুষ্কৃতিদের আক্রমণে প্রাণ হারিয়েছেন তার চাচা অশোক কুমার, চাচীর অবস্থাও আশঙ্কাজনক। এছাড়া দুই চাচাতো ভাইও আহত হয়েছেন এই ঘটনায়। সবমিলিয়ে চারদিক অন্ধকার হয়ে এসেছে রায়নার। এমতাবস্থায় খেলায় মনোযোগই বা দিতেন কি করে!

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *