১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন এই অভিনেত্রী

অভিনেত্রী ও মডেল গওহর খান, ‘বিগ বস’-এর ঘরে অত্যন্ত জনপ্রিয় প্রতিযোগি ছিলেন। সেখানে অভিনেতা কুশাল টেন্ডনের সঙ্গে তার সম্পর্ক ছিল বহুল আলোচিত। তবে সেই সম্পর্কে দাঁড়ি পড়েছিল অনেকদিন আগেই।এবার গওহর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলের সঙ্গে। পাত্রীর থেকে বয়সে ১২ বছরের ছোট পাত্রের নাম জায়েদ দরবার। বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। বিয়ের আগে যে রীতিগুলি থাকে সেগুলি পালন করতে এখন ব্যস্ত হবু দম্পতি।

প্রাক বিয়ের প্রথম প্রচলিত সেরেমনি চিসকা-র ছবি আপলোড করেছেন তারা। গায়ে হলুদের মতোই এই অনুষ্ঠানে হলুদ এবং গোলাপের কম্বিনেশনে পোশাক পরতে দেখা গেছে পাত্র পাত্রীকে।গওহর খান পরেছিলেন গোলাপি ও হলুদ এর মিশেলে একটি ভারী লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই টিকলি। অন্যদিকে জায়েদ পরেছিলেন হলুদ রঙের একটি কুত্তা ও পায়জামা। তাদের ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়।

এর আগে গওহর খান একটি ডিজিটাল কার্ডের ভিডিও পোস্ট করেছিলেন। আগামী ২৫ অর্থাৎ বড়দিনে গাঁটছড়া বাঁধছেন গওহর খান ও জায়েদ। ছবি পোস্ট করে গওহর জানিয়েছেন, জায়েদের সঙ্গে দেখা হওয়ার পর থেকেই তার জীবন অসাধারণ হয়ে উঠেছে।তবে মহামারি পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ঘনিষ্ঠজনদের মধ্যে বিয়ে করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। উপস্থিত থাকবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *