১৯ দিনের জমজ সন্তান ফেলে রেখে মা চলে গেলেন, দুধ না পেয়ে কাঁ’দছে রাত দিন।

তু’চ্ছ ঘটনার জে’র ধরে জমজ দুই সন্তান স্বামীর বাড়িতে ফেলে বাবার বাড়িতে চলে গেছেন মা। দুধ না পেয়ে দিন-রাত কাঁ’দছে ১৯ দিন বয়সের নবজাতক দুই ফুটফুটে সন্তান। দুই নবজাতক সন্তান নিয়ে হিমসীম খাচ্ছেন স্বামী হাচান মোল্লা। ঘটনাটি ঘটেছে মাদারীপুরের কালকিনিতে।
পারিবারিক তুচ্ছ ঘটনার জের ধরে ওই দুই নবজাতক ফেলে গত মঙ্গলবার শানজিদা বেগম স্বামী বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান।পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামের ফজল মোল্লার ছেলে হাচান মোল্লার সঙ্গে পৌর এলাকার মিনাজদী গ্রামের ফজলে হাওলাদারের মেয়ে শানজিদা বেগমের প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। ১৯ দিন আগে শানজিদা বেগম জমজ কন্যা সন্তানের জন্ম দেন।
হাচান মোল্লা বলেন, আমার স্ত্রী কারণে এবং অ’কারণে বাবার বাড়িতে চলে যায়। এবার আমার বাচ্চা দুটি ফেলে রেখে চলে গেছে। সে আর আসতে চায় না। এখন বাচ্চা দুটির কী হবে?তবে শানজিদা বেগমের দাবি, শ্বশুরবাড়ির লোকজন অ’শান্তি করায় তিনি বাবার বাড়িতে চলে গেছেন।এ ব্যাপারে কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ মোল্লা বলেন, আসলে বিষয়টি দুঃ’খ’জ’নক। বিষয়টি সমাধান করে দেয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *